{{ theTime }}
Admin Online
Contact / Message: 01767 227271 or 01919 227271

সৃষ্টিকর্তা সর্বশক্তিমান

বাংলাদেশকে বৈদেশীক মুদ্রার রির্জাভে বিশ্বে প্রথম স্থান করানো আমাদের কাম্য

TDBS E Wallet কি? বাংলাদেশের আউটসোর্সিং/ফ্রিলেন্সার/অনলাইন ইনকামকারীগণের ডলার অত্যান্ত সহজ ও সঠিকভাবে ক্রয়/বিক্রয় এর অতি বিশ্বস্ত মাধ্যম TDBS E Wallet । বাংলাদেশকে বৈদেশিক মুদ্রার রিজার্ভ সর্বোচ্চ করার মাধ্যমে দেশকে উন্নত আয়ের দেশ করাই TDBS E Wallet এর লক্ষ্য।

TDBS E Wallet এর উদ্দেশ্যে। ১। বাংলাদেশের সকল অনলাইন ইনকামকারীগণ যেন তাদের ডলার নিজ মোবাইল নম্বরে বিকাশের মাধ্যমে টাকা গ্রহণ করতে পারে।
২। তারা ডলার সঠিক ভাবে যেন ক্রয়/বিক্রয করতে পারে।
৩। অপরিচিত ব্যক্তির নিকট ডলার ক্রয়/বিক্রয ক্ষেত্রে যেন প্রতারিত না হয়ে থাকে।
৪। ফেসবুক/ইউটিউব/ব্লক থেকে ডলার ক্রয়/বিক্রয় করে যেন কেউ প্রতারক চক্রের মাধ্যমে ক্ষতিগ্রস্থ না হয়ে থাকে।
৫। ডলার ক্রয়/বিক্রয় যেন ঘরে বসেই করতে পারে।

TDBS E Wallet এ ডলার ক্রয়/বিক্রয় ১০০% নিরাপদ।
১। TDBS E Wallet এ ডলার ক্রয়/বিক্রয় সম্পূর্ণ সিস্টেম পরিচালনা করা হয় অত্যাধুনিক ডিজিটাল সিস্টেমে ও TDBS E Wallet অত্যাধুনিক সিকিউরিটি সফটওয়্যার এর মাধ্যমে। তাই কোন ব্যক্তি বা অনলাইন হ্যাকারের ডলার চুরি/প্রতারনার কোন সুযোগ নেই।
২। প্রতিটি লেনদেনের তথ্য আমাদের রিজার্ভ অপশনে সেফ থাকে তাই লেনদেন ১০০% নিরাপদ। এছাড়াও আমাদের মনিটরিং টিম সবসময় তদারকি করে।

TDBS E Wallet এ ডলার ক্রয় পদ্ধতি। প্রথমে আপনার একাউন্টটি লগইন করুন এবার আপনি Buy অপশনে ক্লিক করুন। এরপর আপনি কোন গেইটওয়ে ডলার ক্রয় করবেন তা সিলেক্ট করুন এবং কোন মাধ্যমে টাকা পাঠাতে চান তা সিলেক্ট করুন । পরে আপনার প্রয়োজন মতো ডলার পরিমাণ দিন, আপনি দেখতে পাবেন আপনাকে কত টাকা পরিশোধ করতে হবে। আর যদি টাকার পরিমাণ দেখতে না পেয়ে থাকেন তবে আপনাকে বুঝে নিতে হবে TDBS E Wallet এ এখন ডলার লেনদেন বন্ধ আছে। তখন আপনি কিছুক্ষণ পরে আবার চেষ্টা করবেন। এরপর Next এ ক্লিক করুন ,আপনি যে নম্বর থেকে বিকাশ করবেন সেই নম্বর টাইপ করুন এবং বিকাশ এ টাকা পাঠানোর পর আপনি একটি মেসেজ পাবেন সেই মেসেজে যে ট্রানজেকশন আই ডি আছে তা লিখুন এবং কোন গেইটওয়ে তে আপনি টাকা পেতে চান তার আইডি / ইমেইল লিখুন। পরে Submit বাটনে ক্লিক করুন। আপনার ডলার ক্রয় হয়ে যাবে এবং ৫-১৫ মিনিটের মাঝে আপনার একাউন্টে ডলার চলে যাবে।

TDBS E Wallet এ ডলার বিক্রয়ের পদ্ধতি। আপনার একাউন্ট লগিন করার পর, আপনি Sell এ ক্লিক করুন। এবার আপনি কোন গেইট ওয়ে তে ডলার সেল করবেন তা সিলেক্ট করুন । পরে আপনার প্রয়োজন মত ডলার এর পরিমাণ দিন, তাহলে আপনি দেখতে পারবেন আপনি কত টাকা পাবেন। Next এ ক্লিক করুন, আপনি যে বিকাশ নম্বরে টাকা নিতে চান সেই বিকাশ নাম্বার দিন। যে একাউন্ট হতে ডলার সেন্ড করবেন সেই একাউন্ট এর ই-মেইল/আইডি দিয়ে Submit এ ক্লিক করুন। ৫-১৫ মিনিটের মধ্যে আপনার লেনদেন সম্পন্ন হবে।

TDBS E Wallet এ ডলার এক্সচেঞ্জ করার পদ্ধতি। একাউন্ট লগিন করার পর Exchange লিঙ্কে ক্লিক করুন। এবার আপনি কোন গেইট ওয়ে থেকে কোন গেইট ওয়ে তে এক্সচেঞ্জ করবেন তা সিলেক্ট করুন। পরে আপনার ইচ্ছে মতো ডলার এর পরিমাণ দিন, তাহলে আপনি যত ডলার পাবেন দেখতে পারবেন। এরপর Next এ ক্লিক করুন, আপনি যে ই-মেইল/আইডি থেকে ডলার সেন্ড করছেন সেই ই-মেইল/আইডি দিন, যেই একাউন্ট এ ডলার নিতে চান সেই একাউন্ট ই-মেইল/আইডি দিয়ে Submit বাটনে এ ক্লিক করুন। ৫-১৫ মিনিটের মধ্যে লেনদেন সম্পন্ন হবে।

TDBS E Wallet এ ডলার ক্রয় /বিক্রয় রেট। এTDBS E Wallet এর মাধ্যমে যখন ডলার বিক্রয় করবেন তখন ১$=৮০-৮৫ টাকা
TDBS E Wallet এর মাধ্যমে যখন ডলার ক্রয় করবেন তখন ১$=৮৫-৯১ টাকা
তবে এটি নির্ধারিত হবে ঐ দিনের ডলার এর আন্তজার্তিক রেট এর উপর।

TDBS E Wallet এ ব্যাংক এর মাধ্যমে লেনদেন। আপনি ব্যাংকের মাধ্যমে TDBS E Wallet এ লেনদেন করতে পারবেন। সেটিও ৫-১৫ মিনিটের মধ্যে পেমেন্ট করা হবে।

TDBS E Wallet এ রেফারেন্স কমিশন। আমরা ১% রেফারেল কমিশন প্রদান করে থাকি। ২৪ ঘন্টার মধ্যে। আমাদের স্পেশাল রেফারেন্স কমিশনের জন্য হেল্প লাইনে যোগাযোগ করুন।

TDBS E Wallet হেল্প লাইন। প্রতিটি লেনদেন আমরা ৫-১০ মিনিটের মধ্যে সম্পন্ন করি। যদি অতিরিক্ত সময় নেয়া হয় তবে অনুগ্রহপূর্বক হেল্প লাইনে যোগাযোগ করুন।